73D41416194E8A7C390936971FB2B74B Chira Sathi: Ma Abong Amar Sukher Songshar

Thursday, February 24, 2011

Ma Abong Amar Sukher Songshar

Amar babamara jaoar somoy amar boyesh 10. Ekmatro sontan silam ami temnidada-dadir ekmatro sontan silo amar baba. Ekmatro sontan k sthaborosthabor sob kisu likhe dilen dada. Ma k bie kore ghore anar por babaomar preme pagol hoye sobkichui tar name likhe dilo baba.

Baba jokhon mara jay tokhon mar boyesh silo 29. Somosto sompotti marnam-e hoay dada-dadi tader vobishyat nie khub utkonthay porlen. Edikemar tokhon vora jaobon. Ashe-pasher onek valo ghorer lokera ma k biekorar jonno uthe pore laglo. Dada amar abong tader vobishyat nie khubchintai pore gelen.

Ekdin dadi ma ar ghore eshe tar hate bier angti porie dilen. Mar monerobostha khub kharap thakay se eta nie kono kotha bollo na. Sedin eghore bier utsober moto suru hoye gelo. Tarpor mak nie bier piritebosano holo. Dada ese amar notun nam rekhe gelen. Dadi ese notun kaporparie dilen.

Amak bosano holo onno ekta ghore. Kaji ese mak jiggesh korlen omukersathe apnar biete raji thakle bolun kobul. Ma tinbar kobul bole fello.Edike amio tinbar kobul bollam. Ma jane oporichito ek loker sathe tarbie hoyese. Ar ami esob kisui bujhi na. hoye gelo ma ar sathe amar biye.

Basor ghore amak dhukie deya holo ai bole, “jao, ekhon theke ma ersathe ghumabe”. Ma ghumta die matha nichu kore bose silo. Onekkhondarie thekhe jokhon deklam ma kono sara ney tokhon dak dilam
–ma!
–hmm. tumi? amar lokkhi baba tumi kothay sile saradin?(ei bole amak jorie dhorlo)

Ami take sobkichu bollam. Ao bollam j amar notun nam ki rakha hoese.Amar notun nam suney ma jeno dom atke, chokh boro boro kor takie roilo.Ektu por akash patal venge kanna. Dadi ese onek bujhalen ma er kannathamena. Pore aste aste sobkichu soye alo sobar. Amio bujhte surukorlam ektu ektu.

Ekhon amar boyesh 17, ma er boyesh 36. Amar somoboyeshi selera amarsathe meshe na. Boyoshe boro kisu bokhate sele amak dekhley ama k r mak nie titkiri dey. Amio ma k nie notun kore vabte suru korlam. Janlamshami-strir somporko ki.

Ekhon ma k dekhley amar sorir shirshir kore. Mao amar boyesh bararsathe sathe nijeke onek gutie niese, kintu tar sorirtake gutate pareni.5’4’’ lomba,dudher moto forsa ga er rong, vora buk, mansol sorirothocho barti kono med ney. Ma niche kokhonoy kono ontorbash pore na,tai jokhon se patla blouse ar sathe shari pore, tar vetor sorirer onekkichui amar nojor kare.

Amader khat besh boro, ma ekpashe shoy ami onno pashe. Rat ar sob kajsesh kore ma shue prlo amio khate ese boslam. Tokhon amader elakaybidyut dhukese. Balb er alloy mar sorirtak aro rosalo lagse. Ma erprotiti shasher sathe sathe jeno tar vora buk duto blouse fete ber hoyeaste chaise.

Sob kisu fele amar kaj hoe daralo ma k lokkho kora. Ma kokhon gosol adhukbe ba prokritir dake sara dibe, kingba gosol sheshe blouse sarabuke shari kopor rekhe kapor shukote dibe othoba nichu hoye kaj korarsomoy golar nich die dui buker majkhaner surongo, esob amar prodhanbinodon hoye uthlo. Ma du ekbar amak dhoreo fello. Vishon lojja peyegelam tar poreo mone holo ma jeno emon somoy asbe dhorey niese. Sejanto ekdin tar sele tar kase ese shamitto dabi korbe. Ma k khub dhukhimone holo.

Ami hal sarlam na. Borong amar utshaho aro bere gelo. “tor ma tor biekora bou” moner vetor theke ke jeno barbar amak sunie jasse. Edike dadakhub oshustho hoye porlen. Shesh nihshash tager age amak bole gelenbongsher prodip jalie rakhar jonno. Sedin ami kisui bujini. Dadi ekdindeke nie sob bujhalen. Ami shahosh peye gelam.

Dadir kach theke kisu taka nie mar jonno notun shari blouse kine anlam.Ma dekhe obak. Ami bollam sharita pore amay dekhio. Ma amar kotha sunechokh boro kore amar dike cheye roilo.
Proshner uttor dite hote pare vebe ami tokhonkar moto kete porlam. Ratekhete bose dekhlam ma notun shari porese. Amar ontor khushite voreuthlo. Dadi miti miti hasche. Ami ichche korey patla sharir sathe patlablouse kinesilam. Khaoar fake fake churi kore ma er norom shorir takedekhsilam.

Khaoa shesh kore ma bollo, notun shari ta khule rakhi. Ma paser ghoregelo shari bodlate. Amio chupi chupi pisu nilam. Ma sharir pach khulepetticoat ar fita alga korlo, tarpor arekta petticoat shorirer vetorgolie onnota sere dilo. Petticoat pora shesh kore blouse khule fello.Ma ar vora nogno buk dekhe amar vetore purush kepe uthlo. Mone holodoure gie japte dhori. Ma onno blousta porar somoy amay dekhe fello.Ami sore gelam.

Ma chup chap ese amar pase shue porlo. Ektu por shahosh nie ma k jiggesh korlam sharita kemon legese. Ma bollo,
–valo. Kintu amar ai boyoshe ki egulo manay?!
–keno ma tomak to sharitate khub shundor legese.
–hmm.
–tomar posondo hoyni?
–hmm.

–Tumi ki rag koreso amar upor?
–keno?
–a.. aije tomak dekhsilam.
–na.
Ami aro shahosh peye gelam. Vablam tai to ma k to ami bie-e koresi.
–abar jodi dekhi tumi rag korbe.

Ma itostoto bodh korlo.
–ekhon ghumao.
–ma, tumi uttor dile na.
–tumi valo korei jano mar shorir dekha kono seler jonno valo kaj noy.
–kintu tomay to ami bie koresi.
–tumi koroni borong eta jorpurbok hoyese.
–tumi ki bolte parbe upor-ola-k shakkhi rekhe tumi kobul boloni?

Ma osohay bodh korlo.
–amar esob valo lagse na.
–kintu amar ki hobe ma, ami ki kono dosh koresilam?
–hmmm na.
–ami ki onnay abdar koresi?
Ma onekkhon vebe…
–na.
–tahole tumi avabe gutie thako keno?

Ma rege uthlo,
–tahole ki ami tomar samne nachbo?
–rag korso keno ma. Toma k ami j khub valo bashi ta ki tumi bujho na?
–bujhi.
–tomar shorir ar premeo pore gesi ...

...premeo pore gesi ami.
Ma kede uthlo haomao kore.
–jantam ekdin erokom hobe tar agey keno amar moron holo na…

Emon obostha dekhe ami chup kore gelam. Sokale dadike khule bollamsobkisu. Tini amak valo onker taka die bollen, ja tor bouke nie kothaoghure ay. Mak bollam ghurar kotha, ma prothome na koreo raji hoye gelo.Amar mon khusite vore uthlo. Amio mar chokhe onnorokom uttejonadekhlam. Porerdin mihi suti shari pora mak nie garite uthlam. Mar usnosorirer sporshe sara poth amar lingo darie darie birzo fello. Ma bujhteparlo kina janina se amar thoray hat rekhe chap dilo.

Amra sagor ar pare ekti hotel a room vara korar jonno dhuklam. Taraamader somporko jiggesh korlo, ami bollam shami-stri. Amra dotolarshesh mathay ekta room nilam, single bed. Receptionist amader sundorsomoy upovog korar asa Janalo. Ma room a dhuke jiggesh korlo, tumiamader somporker kotha avabe bolle keno? Ami bollam, tasara single bedpetam na ar double bed onek dam pore jay. Amar jobabe ma sontusto hoyematha narlo. Ma bag theke shari kapor ber kore gosol korte dhuklo.

Ami bose bose ki hobe ki hote pare vabsi. Emon somoy ma bathroom thekedeke bollo, baba amar blouse ta bag a ro-e gese ektu die jao. Mar nognoshorir ar kotha vebe amar buk dhorfor kore uthlo. Ami ekta blouse niebathroom ar samne daralam. Ma tar veja ulongo shorir veja sharir acholdie dheke rekhese. Tobu tar dui nogno kadh ekdom poriskar dekha jasse.Ami blouse barie dhorlam, ma o hat baralo.
Ma amar hat theke blouse neoar somoy amar hat kepe uthlo. Ma muchki hese dorja virie dilo.
Amar sorir uttejonay kepe uthlo.

Erpor amra fresh hoye baire ghurte berulam. Somudra dekhlam, onek lok,couple-e beshi. Ma kisu kenakata korlo tar ar amar jonno. Rat a hotelar dinning a rater khabar kheye ar halka kisu khabar sathe nie room afirlam. Dujoney fresh hoye bisany boslam. Onekkhon hoye gelo keo konokotha bolsi na. Nirobota vanglam ami,
–kemon lagse ma?
–khub valo.

Oneeek bosor por avabe moja kore ghurlam.
–amaro khub valo legese.
Emon somoy waiter ese condom die gelo. Jaoar pothe amader rat onekmodhur hok bole wish kore gelo. mar forsa mukhta lojjay lal hoye gelo.Tarpor abaro onekkhon kono kotha nei.
Ami shahosh kore jiggesh korlam,
–ma, waiter ota ki rekhe gelo?

–Hmm, accha ota emni, kisu na.
–tumi jano ma bolo na doya kore.
–tumi-o to Jano bodh hoy.
–na jani na(ami jani).
–ota shami-strir miloner somoy babohar kore.
–kivabe ma?
–rakho osob kotha.
–na, boloo na.
–dustu, khub sunte icche korse amar mukh theke na! ota purusher gopon jaygay lagay.

Mar mukher eituku kotha suney amar nishas groom hoye gelo. Ami bollam,
–ma tomar sorir amay dekhabe?
–hmm, dekhabo. Onek vebe dekhlam tomar to kono dosh ney, soba-ee etake mene niese ar amio sorirer jala mitate chai.
–debe ma amak tomar shorir?
–hmm, koth-theke shuru korbo bolo? Amar kon ongota tomar sobche priyo?
Ami dhok gile bollam,
–tomar buk.

Ma muchki hese buker achol sorie dilo. Tar patla blouse ar vetor diebuker oboyob, botar garo badami rong poriskar dekha jasse. Amar shorirkapse. Ma bollo,
–kapso keno baba? E sobi to tomar. Kase aso, tomar bou-er buk dhore dekho.
Ami mar samne gie boslam. Nihshasher sathe mar buker uthanama aroporiskar dekhsi. Ma amar ek hat tene tar bam buke upor bosie dilo. Marbuk shorirer onno ongser cheye gorom. Jeno vetore gorom dudh toltolkorse. Ami du hat die mar dui buke hat bulate laglam.

Ma prothome Dustu dustu vab kore haschilo, pore seo chokh bondho korearam nite laglo, kintu ami dono chokh khola rekhe amar ma-er rupsudhadekhte laglam. Blouse khule fellam ma-er. Vorat buk duto lafie unmuktohoye porlo. Amio ma-er nogno buk du hate somane tipte thaklam. Mar bukdhobdhobe forsa, batabi lebur moto gol ar vorat, dui buke majhkhane vajsposto ar govir. Garo badami rong ar bota duto sorirer bairer dikecheye thake. Mar 36 bosor boyoshe 26 bosorer juboti meyer shorirerbadhon keo har manay.

Amar hater dolay mar mai duto lal hoye uthlo. ami mar dudu mukhe nienilam. Mar buke doodh nei, tarporo chuste khub moja. Ami mar botachuschi ar fola buker charpase chumu dissi. 10-12 minute ma-er ston-ermoja nilam kintu ermoja jeno shesh hotey chay na. ma tar dudu thekeamar mukh tene nie tar thot-a bosie dilo. Mar norom komolar koa-r motthot duto amar thote attosomorpon korlo. Joser bose mar thot a kamordie fellam, ma ufff kore uthlo.

Ami thot sere abar ma-er dui doodh nie jhapie porlam. Ma bollo,
–amar buk tomar khub valo legese mone hoy.
–haa. Duniar sobar theke tomar buk duto sundor ma.
–kivabe bujhli?
–dekhesi karo karo ta. Ma tomar buke doodh nei keno?
–baccha hole doodh ase baba. Tumi jokhon amak baccha dibe tokhon amar buke abar doodh asbe.

Ami buk chuste chuste ma k nie shue porlam. Mar komor theke sharirbadhon khose porlo. Ami hat die sharita sorie dilam. Ma er petticoat arfak die guptanger uporer ongso dekha jasse. Ma tar du pa die amar ektipa chepe dhorlo. Ami andaj korlam ma uttejonay emon korse. Ami tokhonomar buk sarini. Tar du buker majhkhane mukh dubie tar nogno ghamasorirer gondho nisssi. Ma amar lungi uchu kore amar guptango chepedhorlo.

Mar hater dola kheye ami birjo sere dilam. Ma hese dilo. Bollo,
–amar kochi samik dekhsi onek kisu shikhie nite hobe.
–shekhao na ma.
Ma abar amar guptange hat bulate laglo, ebar onek norom kore. Abardarie porlo seta. Ebar ami petticoat ar fita tan die khule fellem. Amarlungi mar kapor-chopor khat theke fele die mar nogno sorir ar uporjhapie ...

...porlam. Ami pagoler moto mak jorie dhore nijer sorirer sathe chipte laglam.

Amar nirlojjo lingota mar veja voday barbar pisle jassilo. Ma hat dieamar lingota dhore tar guptanger mukhe bosie dilo. Seta sur sur korevetore dhuke gelo. Ma bollo,
–nich dike thela dao baba.
–ai j ma dissi(boley thela dilam)
Soy-sat bar dhakka ditey abar birjo khose gelo. Ami lojjay mukh lukalam. Ma bollo,
–prothom prothom erokom hoy baba, pore thik hoye jabe. Achcha kemon laglo bolo.
–bole bojhate parbo na ma.

Osomvob moja.
–tomak jodi prosno kori, kon kajta tomar sobche valo lage?
–tomar sathe ea.. korte.
–ea.. abar ki poriskar kore bolo.
–ai j amra ekhon ja korlam.
–Ki chuda-chudi? bolo, “ma tomak chudte valo lage”.
–ma tomak vhudte valo lage.
–hmm, lokkhi sona. Cholo tomak gosol korie dey, chuda-chudir por gosol korte hoy.

Amra ma sele dujoney ulongo hoye bathroom a dhuklam. Ma amar sarasorire saban mekhe dilo, amio mar sara sorire saban mekhe dilam. Sabanpanite mar dudu duto aro mohonio lagse. Ami abar mar buk nie khela surukorlam. Ma bollo, thanda lagbe, taratari gosol shesh koro, khate gie aduto k nie ja khushi koro. Amra bathroom theke berie porlam.

Ma amar samne shari porlo, ami t-shirt r lungi porlam. Ami khate chithoye shulam, ma amar dan pase ghese amar mathay hat bulie dite laglo.Mar buk amar kadhe chap kheye blouse fete berie porte chaise.
–ma tomar dudu khete khete ghumabo.
–ore amar baba ta ki bole..ai nao sona.(ma blouse ar botam nich theke 2ta khule dilo)

Ami mukher vetor bota nie alto kore chuste laglam.
–ma tomar mai duto amak debe?
–sudhu mai keno amar sobi to tomar januta.
–sotti!
–tomi to amar shami baba. Amar sobi tomar.

Ma petticoat uchu kore vodar pase ekti til dekhie bollo etio tomar-ebaba. Ami uttejonay botay kamor bosie dilam. Ma uff kore uthlo. amarlingota abar darie gelo. Lungi soho khara hoye thaklo seta. Ma bollo,tomar lingota besh boro r mota, amader dampotto jibon valoy jabe. Amiabar ma k nangto kora suru korlam. Ma badha dilo na. amra dujoneynangto hoye gelam. Choto bachcha k jevabe buke nie ghum paray ami thiksei vabe ma k kole nie darie gelam.

Ma amar khara lingota hat die dhore tar vodar moddhe bosalo. Ami makkole nie thapate shuru korlam. Ma bollo, amar sonar ga-e deksi onekshokti. Avabe 5 minute thapie mak khate sere dilam. Ma khate du pa uchukore chorie chit hoye sulo. Amio khate uthe ese hatur upor vor die amarbarata ghoch kore dhukie dilam. Ma k ebar adha ghonta ek nagare chudegelam. Ma er orgasm uthlo 7-8bar. Tarpor birjo fellam vodar ekdomvetore, mar gorve. Clantite elie porlam mar upor. Tarpor shash-proshashdir hoye aste amra ghumie porlam ekjon arekjoner upor. Avabe shuru holoamader shukher songsar.

No comments:

Post a Comment

Best Blogger Gadgets