73D41416194E8A7C390936971FB2B74B Chira Sathi: Shukhi Dampotto C

Thursday, February 24, 2011

Shukhi Dampotto C

Shukhi Dampotto C



Amar boyosh20. Amar boro bou(amar ma) er boyosh 36, choto bou(amar khala) erboyosh 30. Boro bouer ghore dui sontan, 6 bosorer ekti meye, selerboyosh 1. R ase nani abong dadi. Rat 10ta. Ami bisanay shue ma amakdudh disse. Ma blouse khule duto mai-e ber kore rekhese. Tar vor nitoldudu duto dudhe aro var hoye ase. Ami tar boroy bichir moto ekti botamukhe nie tene tene dudh khassi. Ma chokhe-mukhe tripti nie amakdekhse. Khala ghere elo. Se khater upor amder pase bose amak dudhkhaoano dhekhse.

Se mak bollo, apa amio tomar dudh khabo. Shuntei ma bollo, ay. Mabisanay helan die du pa sorie boslo. Ami dan pase dudu mukhe niekhassi, khala mar bam paser dudu mukhe nie chuste shuru korlo. Amikhala chuk chuk kore mar dudh khassi. Ma shari-petticoat uthie tar vodadolse r gungasse. Ami r khala mar dudh khai r dujoner thote lege thakadudh poriskar korte lipkiss kori. Khalar thot jeno komolar koa’r motopuru r norom. Dudhe makha thot aro sexy r misti.

Khala dustumi kore amar mukher vetor jibh dhukie dilo. Amio tar mukhejubh dhukie dilam. Mar buker dudh shesh hoye elo. Ma khala k bollo tuir khasna, amar shamik khete de. Ami khete laglam, khala amar lungirnich die matha dhukie dilo. Amar bara mukhe nie alto kore chuste laglo.Jeno dudh na peye modur sondhan. Khala emonvabe amar lingo chusse j amiuttejonay mar botay kamor bosie dilam. Ma uff kore uthlo, bollo, dustu.

Ami mar voday hat die dekhi vije chop chop korse. Ami neme gie marvoday mukh rakhlam. Umm ki kora r sexy gondho, mone hoy nak mukh dubiebose thaki. Ami mar sompurno voda upor-niche chatte shuru korlam edikekhala amar bara chusei cholese. Mar vodar rong lalche golapi. Birjokhose khose vadar mukhe muktar danar moto chok chok korse. Ami marvoday thot dabie tar birjo chuste laglam.

Ma du pa fak kore amar matha du hate chepe dhore ase. Odike khala amakpuro nangto kore felese. Khala vab dekhe mone hosse amar bara r bararbichi dutor moddhe jeno koto modhu. Khala amar duto bichi-e mukhe niease r barar mukhe buro angul die bulie disse. Ami mar voda chere kahalak dhorlam. Tar sharir badhon alga hoe porese. Ami tene khule fellam.Petticoat er git alga kore dilam.

Blouse er botam khule dilam sobgulo. Ami hatu gere esob korsi. Ma pesontheke amar pasa chatse ubu hoye, tar mai duto gavir baner moto jhulse.Khalar blouse khultey aro duto nitol vorat mai lafie berie elo. Khalarbuk dutor shape onekta mar motoi tai amar dharona nanir buko jubotiboyoshe thik erokomi chilo. Amra ma-khala-sele tin jon-e sompunoulongo. Ami dekie ditey ma khalar upor gie shulo. Khala chit hoe r maubu hoye ekjon arekjoner upor, dekhle mone hobe tara chuda-chudi korse.

Duto voday ekhon same position-e, shudhu vodar mukh dui dike ghurano.Ami prothome mar voday dhon dhukalam. Mak chudsi, r ma khalar sathelipkiss korse uttejonay. Tader duto-duto charte mai eke oporke chap diefule fule uthse. Mak besh kisukkhon chudar pore amar dhon ber korekhalar voday dhukalam. Khala pa fak kore voda aro mele dilo. Mar birjomakhano bara die khala k chudsi ekhon. Duto juboti voda amak protiratepagol kore dey. Ami pagoler moto majhrat porjonto ma-khalak chudlam.Puro bisanay birjer gondho.

Tar upore shue porlam tinjon klanto, shanto nari purush. Pordin bikeleamar dui bou k nie berulam shohore market korbo shobar jonno. Amar dunosexy bou-e ready. Ma-khala dujoney patla silk shari porese, boro golarblouse-a dujoner buker surongo unmukto, pith pray purotay nogno. Silksharite duto vorat pasa thol thol korse. Ma kane choto dul pore borosonar pach khaoano mala porese, tar uchu buker sathe bari kheyeedik-odik gorie porse seta.

Khalar kaner dul boro, golay manansoi necklace. Dujoner chul-e sererakha. Ami shirt-pant-er sathe shue pore asi. Sharadiner jonno cab varakore tate uthe boslam, majhkhane ami r dan pase ma, bam pase choto bou.Shohore boro ekti shopping mall er samne gari rakhlam. Amra sobay garitheke berie aslam. Manusher chahoni dekhey bujhlam amar bou duto kotosundor r sexy. Tader boro boro kora chokh bole disse erokom juboti dutinarir jonno tader kemon hahakar korse.

Ma bolesilo baire jeno amra sobsomoy shami-strir porichoy dey. Amiodujoner komor dhore market er vetor dhuklam. Prothome barir sobarjonno, bishesh kore amader sontander jonno kenakata korlam. Erpor amikisu jeans-t-shirt kinlam. Amar dui bou tader posondomoto shari, jutokinlo. Driver k somosto kapor-chopor nie garite boste bollam. Amrasobsheshe dhulam ekti ontorbasher dukane. Amar kisu underwear kinlam.Sobgulu-e boro bou posondo kore dilo. Boro bou r choto bou r choto boubesh kisu chikon fita r choto cup er bra, panty kinlo.

Dukani shavabikvabei amader somporker kotha jiggesh korlo. Ma boll,ekjon amr shami r onnojon amar shamir ditio stri. Dukani loktake moneholo se bishshash-e korte parse na. jiggesh korte dukani amaderke trialroom dekhie dilo. Ma khala dujon-e ekshathe duklo. Ma berie elo prothomamak dekhanor jonno. Patla sharir nich die pora bra tar fola bukerkisui jeno dhakte pareni. Ma achol fele ghure ghure amak dekhalo. Amitake thumb dekhie ishara korlam, thik ase.

Khalao elo tar porei tar bra ta shosso, debe thaka bota r til poriskardekha jasse. Khala jiggesh korlo kemo? Ami bollam, sundor. Besh kisubra panty r night-gown kinlo ma-khala. Erpor amra berie porlam. Gariteuthe bosey ma-khala dujone amak chumu die dhonnobad dilo eto sundormarketing er jonno. Ami dujonkey kase tene buke chap dilam. Ma tar hatamar panter modhdhe dhuki amar nunu dolte thaklo. Khala amar gharchumie-ei cholse.

Barite ese jar jar posak dilam. Soba-e khushi. Rat er khabar ready.Amra fresh hoe sobay eksathe khete boslam. Khete khete lokhkho korlammar blouse vije gese. Ami cheye asi eta kheyal kortei ma chokh tiplo.Eta dadir chokh eralo na. Bollo, boro bou timi amar nati k thik motodudh dao to? Ma lojja peye bollo, ji ma dei.
–buker ...

...dei.
–buker dudhe purusher shokti bare.
Nani matha nere say dilo. Bachchara esob kothar kisui bujhe na.

Ami bollam,
–dadi tumi na beshi nirlojjo.
–mak nie shue thakish tui abar amak lojja dekhash. (dadi tipponi katlo)
Nani bollo,
–toder shukh-e amader shukh.
Khabar sheshe sobay uthe gelam. Dadi mak amar dike ishara kore bollo, jao bouma ok dudh dao, sobto berie jasse.

Ghore dhuklam. Amader sajano ghor. Majhkhane bed, besh boro. Tinjononayashe shua jay. Nice karpet. Attached bathroom. Amar du bouer dutuwardrobe. Amar ekti almari. Dekhi dujoney notun kapor sajate basto.Gorom khub beshi porese. Ma ghore dhukei blouse khule felese, tar gaeshudhu sharir shochcho achol. Khalar blouse er charte botam er tinteykhola.
Ami– kaporgulo kemon lagse sundori?(mak jiggesh korsi)
Ma—khub sundor hoese sona, aj khub tired lagse tai ogulu kal pore dekhabo.

Khala—amar kintu shorire jala dhorese. Ektu gutie na dile hobe na.
Ma—seta to hobei. Klanti shorire, mone to nei!
Ami—khala gutie aj tomar ajke voda fak kore debo.
Khala—dao na bap. Okhane khub chulkasse(vodar dike ishara kore).
Ma—se hobe, age dudh khete hobe tar por.
Ami khalar komor jorie ghare chumu khassi. Lungir upor die amar darano bara bojha jasse.
Ma—ki khub khalar sathe mojecho, amar kotha tomar monei thake na.

Ami doure gie mak jorie dhorlam peson theke. Sharir achole vetor die tar nogno pet pith-e hat bulate thaklam.
Ami—ma ami tomak sobche beshi valobashi.
Ma—achcha thik ase baba. Ekhon ja khalar sathe moja kor, ami kaj gusie aschi.
Khala jeno sob menei muchki haslo. Du hat barie amak daklo, buke aso.
Ami khala k bahur modhdhe nie khate shue asi, marketing er golpo korsi.Khalar ekta hat amar nunu dhore ase, ami onnohate khalar buk tipsi.

Khala jokhon kotha bolse tokhon tar thot naranor vongi amar valo lagse,tai ami majhe majhe tar thote chumu khassi. Ma khate uthe ese du hatpae daralo. Ammur sharir achol halka haoay urse. Botar mathay sada sadadudh jome ase. Tar mai duto gavir olaner moto jhule ase. Ami mar olanemukh dilam. Amar jihbar upor bota set korlam, upor nicher du thot diechap die norom kul boroy-er bichir moto jinistake dhorlam. Mar botamukhe nie tan ditei mar buker misti modhu dudh mukhe jomte laglo.

Khanikta jomley ami gile feli, abar tani. Jore tan dile mar bukershiragulu fule uthe. Saradine mar buke prochur dudh jomese. Ekta dudhkheyei amar pet pray vore asche, kintu ami neshgrosto basurer motoammur ditio olan mukhe nie tante shuru korlam. Khala amar lungi tenekhule felese. Amar pasay mukh nie gondho shukhse. Kisukhkhon por terpelam khala amar pasar futoy angul dhukanor chesta korse.

Amar mondo lagsilo na. Khala ekhate amar bara khechche arek hater angolpray ordhek dhukie felese amar pasar futoy. Ami mar buker dudh prayshesh kore felesi. Ma khalak bollo, ki korchis. Khala bollo, okbujhassi o jokhon amader pasay dhon dhukay tokhon amader kemon lage. Mahese dilo. Ma bollo, amar sele ma-khalar god ar pod duto maratey varipaka. Ma-khala dujoney erpor shari-petticoat khule pa fak kore paspasiboslo.

Ami eke eke duto voday chete vijie dilam. Ami sob dinei mak age chudi,karon se boro bou. Ajo batikrom noi. Ami shulam chit hoe, pa chorie, maamar komore kase du pase pa die bose amar khara dhon dhore tar vodayset korlo. Aj ma amak chudbe. Ami khalak deke amar mukher upor bosalam.Ma thap shuru korlo, amio majhe majhe tolthap dissi. Khala amar nakmukhe sathe tar voda dolse. Jihba shoru kore khalar voda fak koredhukie dilam. Cholse amader songomlila.

No comments:

Post a Comment

Best Blogger Gadgets