73D41416194E8A7C390936971FB2B74B Chira Sathi: নানিকে চোদার ঘটনা

Saturday, September 4, 2010

নানিকে চোদার ঘটনা

নানিকে চোদার ঘটনা


আমার দূর সম্পকের নানি। বয়স প্রায় ২০ কি ২২। সে প্রায়ই আমাদের বাসায় আসে। আমার সাথে সব

সময় সে কথা বলত। সে কথা ছিল এক রহস্যময়ী কথা। কিন্তু সে কি বলতে চাইত আমি তা বুঝতে

পারতাম না। সে শুধু তার বাসায় আমাকে যেতে বলত। একদিন আমি গেলাম তার বাসায়। তার সে বলল

আমাকে তার উনার কথা। শুনে খুব দুঃখ পেলাম। তাকে একটু শান্তনা দিলাম। তার মনে খুব দুঃখ -

-কারন তার উনি তাকে তার প্রয়োজন অনুযায়ী দিতে পারে না। কারন তার স্বামীর বাড়াটা ছিল ছোট।

তাকে ঠিক মত ঠাপাতে পারে না। আমি নানির কষ্ট বুঝতে পারলাম। তার দুঃখের সঙ্গী হতে শুরু করলাম।

কিন্তু তখনও বুঝতে পারলাম না সে কি চায় আমার কাছে। সে আমাকে বুঝাতে চেষ্টা করে বিভিন্ন কথা ও

ইঙ্গিতের মাধ্যমে। আর সে আমাকে তার বাসায় যেতে বলে। আমি যেতাম। আমি না বুঝার কারনে সে তার

বুকের কাপড় সরিয়ে রাখত আমাকে দেখে। তাতেও কোন লাভ হল না। তারপর একদিন আমি গেলাম তার

বাসায়। বাসায় নানি একা। আমি ও নানি ছাড়া আর কেউ নেই। সে সময় বিদ্যুৎ ছিল না। নানি সব

সময় ছেলয়ার কামিজ পরে। প্রচন্ড গরমের কারনে নানির পোষাক ঠিক ছিল না। আমি লজ্জা পেলাম।

আমাকে দেখে নানি হাসি দিল।কিন্তু এ হাসি ছিল খুব সেষ্কি হাসি। আর সে উঠে বসল। আমাকে বলল নানা

আসছ ! আমাকে তার কাছে টেনে বসাল। আর বলল আসছ ভালই করেছ। বাসায়ও কেউ নেই। তারপর

দুজনে কথায় মেতে উঠলাম। কথার মধ্যে হঠাৎ নানি আমার লুঙ্গির উপর দিয়ে আমার পেনিসটা ধরে বলল

আজ আর তোমাকে ছাড়ছি না। আমি তোমাকে চাই। আমি একটু ভয় পেলাম। বললাম ছাড় নানি ব্যথা

পাচ্ছি তো। সে বলল ছাড়বনা। আমি চোদা দিতে পার তাহলে ছাড়ব। আমি বললাম—আমি তো কোন

কাউকে চোদি নাই।নানি তাতে অসুবিধা নাই।আমি তোমাকে সব শিখিয়ে দেব। বাধ্য হযে রাজি হয়ে গেলাম

মাগিরে চোদার। মাগি আমার ধোনটাকে হাত দিতে খেচতে শুরু করে।খেচতে আমার ধোনটা শক্ত হয়ে

গেল।মনে যেন ফেটে যাবে। তার পর মাগি আমাকে দিয়ে ওর দুধ দুটা চাপতে বলল।আমিও মাগির কথা

মত বড় বড় দুধ মলতে শুরু করলাম। তারপর চুষতে থাকলাম। আর মুখে আহ উহ শব্দ শুরু করল।

কিছুক্ষন পর আমার বাড়াটা আরো শক্ত হয়ে গেল। এরমধ্যে নানি বলে উঠল আমি আর পরছিনা।এবার

আমাকে চোদা শুরু কর। আমি আমার বাড়াটা নানি ভোদায় ঢুকিয়ে দিলাম। এই কোন ভোদায় আমার ধোন

ঢোকে। নানি আমি ঠাপ দিতে বলল এবং বুঝিয়ে দিল। তারপর আমি নানিকে ঠাপাতে শুরু করলাম। কয়েক

বার ঠাপ দেয়ার পরই আমার বাড়া থেকে গরম মাল বের হয়ে গেল।আর আমার বাড়াটা তেনিয়ে গেল।

নানি বলল এই প্রথম তো তাই তারাতারি মাল আউট হইছে। ভয়ের কারনে। তারপর কিছুক্ষন পর নানি

আবার আমার ধোন খাড়া করে ফেলল। আর আমিও সাহস পেলাম। এবার মাগিরে মনের মত করে চুদলাম।

মাগিরও ঠিক মত হল আমিও মজা পেলাম খুব। এরপর প্রায়ই চুদি আমার চোদন খোর নানিকে। আর

চোদার পর সেই ঘটনা বলব। আজ থাক.............

No comments:

Post a Comment

Best Blogger Gadgets